গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ চাকরি 2021 আজই আবেদন করুন

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ চাকরি ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ চাকরি ২০২১ প্রকাশিত হয়েছে। জিটিসিএল নিম্নবর্ণিত শূন্যপদে সম্পূর্ণ অস্থায়ী ও চুত্তিভিত্তিক নিয়োগের নিমিত্তে নিম্নলিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সংক্ষিপ্ত পরিচিতিঃ পেট্রোবাংলা সরকারি মালিকানাধীন বাংলাদেশের জাতীয় তেল কোম্পানি। এটি বাংলাদেশে খনিজ তেল ও প্রাকৃতিক গ্যাস অনুসন্ধান, উত্তোলন, পরিশোধন, ও বাজারজাতকরণের কাজ করে।

এছাড়াও কোম্পানিটি বাংলাদেশে তেল ও প্রাকৃতিক গ্যাস অনুসন্ধান এবং উন্নয়নে আন্তর্জাতিক তেল কোম্পানি সমূহের সাথে উৎপাদন অংশীদারি চুক্তি করে থাকে। ২৬ মার্চ ১৯৭২ সালে সংস্থাটি প্রতিষ্ঠিত হয়।

জিটিসিএল দেশের প্রাথমিক জ্বালানি চাহিদা পূরণের জন্য, দক্ষ পদ্ধতিতে প্রয়োজনীয় গ্যাস পরিবহন সুবিধা স্থাপন ও পরিচালনা করা, মানব সম্পদ উন্নয়ন করা, বিশ্ব গ্যাস শিল্প অনুশীলনের সঙ্গে সঙ্গতিপূর্ণ পরিকল্পনা, নকশা এবং কর্মক্ষম মান বিকাশ, এবং কোম্পানির স্থায়ী উন্নয়নের জন্য কর্পোরেট এবং আর্থিক অপারেশন পরিচালনা করে আসছে।

বাংলার অসংখ্য মানুষ এই প্রতিষ্ঠানে কর্মরত আছেন এবং জীবকিা পরিচালনা করছেন। এই বাংলায় গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড সুনামের সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। কোম্পানীটি বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে নিবিরভাবে জরিত আছে। শিক্ষিত ছেলে-মেয়েরা এই কোম্পানীতে চাকরি করার জন্য আগ্রহ প্রকাশ করে থাকে। তারই ধারাবাহিকতায় আমরা এই সংস্থাটির চাকরির নিয়োগ সার্কুলার ২০২১ আপনাদের সামনে তুলে ধরছি।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ চাকরি ২০২১

প্রতিষ্ঠানের নামগ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড
চাকরির ধরনবেসরকারি চাকরি
মোট পদের সংখ্যা১১৫টি
আবেদনকারীর বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাস্নাতক/ডিপ্লোমা/বিএসসি/স্নাতকোত্তর
আবেদন শুরু হবে২৫ মে, ২০২১ সকাল ৯:০০টা
আবেদনের শেষ সময়১৮ জুন, ২০২১ (বিকাল ৫:০০টা)
আবেদনের মাধ্যমঅনলাইনে
ওয়েবসাইটwww.gtcl.org.bd

প্রতিদিনের আপডেট সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর,  আজকের চাকরির খবর, সকল সরকারি/বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, দেশের সকল প্রকার কোম্পানি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমরা প্রকাশ করে থাকি।

বাংলাদেশের সকল শিক্ষা বোর্ডের শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য, সরকারি-বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি, চাকুরির পরীক্ষা, Admit কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত সকল তথ্য সবার আগে পেতে আমাদের Facebook Pageটি Follow করুন।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

১। পদের নামঃ সহকারী প্রকৌশলী
পদের সংখ্যাঃ ৫৫ টি
বয়সঃ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ বিএসসি ইঞ্জিনিয়ারিং/ ৫(পাঁচ) বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং
বেতনস্কেলঃ ২২,০০০-৫৩,০৬০/-

২। পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (সাধারণ)
পদের সংখ্যাঃ ০৭ টি
বয়সঃ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে প্রথম শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর/স্নাতক
বেতনস্কেলঃ ২২,০০০-৫৩,০৬০/-

৩। পদের নামঃউপ-সহকারী প্রকৌশলী
পদের সংখ্যাঃ ৩০ টি
বয়সঃ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং
বেতনস্কেলঃ ১৬,০০০-৩৮,৬৪০/-

৪। পদের নামঃ সহকারী কর্মকর্তা (সাধারণ)
পদের সংখ্যাঃ ০৯ টি
বয়সঃ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্নাতকোত্তর/স্নাতক ও ৩ বছরের অভিজ্ঞতা
বেতনস্কেলঃ ১৬,০০০-৩৮,৬৪০/-

৫। পদের নামঃ সহকারী কর্মকর্তা (অর্থ/হিসাব)
পদের সংখ্যাঃ ১৪ টি
বয়সঃ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ বাণিজ্যিক বিষয়ে স্নাতকোত্তর/স্নাতক এবং ৩ বছরের অভিজ্ঞতাসহ বিকম পাশ
বেতনস্কেলঃ ১৬,০০০-৩৮,৬৪০

আরও govt job জানতে এখানে ক্লিক করুন

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ নিয়োগ ২০২১

*বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনযোগ সহকারে পড়ুন*

আবেদনের শেষ সময়: ১৮ জুন, ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সহ বাংলার সকল চাকরির খবর ২০২১ আমাদের ওয়েবসাইট Top Chakri.com এ প্রকাশ করা হয়। তাই নতুন সকল চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং ফেসবুক পেজের সাথে যুক্ত থাকুন।

যেভাবে আবেদন করবেনঃ

প্রার্থীকে Teletalk Bangladesh Ltd.এর Web address (http://gtcl.teletalk.com.bd) অথবা গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) -এর Web address (www.gtcl.rg.bd) এর মাধ্যমে GTCL কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে Online Registration কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে।

উল্লিখিত ওয়েবসাইট Open করলে Advertisement, Instructions for Submitting Application এবং ১১ ক্যাটাগরি পদের জন্য নির্ধারিত Application Form এর রেডিও বাটন দেখা যাবে। Advertisement এর রেডিও বাটন ক্লিক করলে বিজ্ঞাপন পাওয়া যাবে।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) এর Web address (www.gtcl.org.bd) -এ আবেদনপত্র পূরণের বিস্তারিত নির্দেশনা দেওয়া আছে।

ফর্ম পূরনের পূর্বে প্রার্থী এ Instruction অংশটি ডাউনলোড করে প্রতিটি নির্দেশনা ভাল করে আয়ত্ত করে application form এর প্রতিটি ফিল্ড এ প্রদত্ত তথ্য/নির্দেশনা অনুসরণ করে form পূরোন করতে হবে এবং লাল তারকা চিহ্ন ফিল্ড সমূহ অবশ্যই পূরণ করতে হবে। জাতীয় পরিচয়পত্র নম্বর/জন্ম নিবন্ধন নম্বর অবশ্যই দাখিল করতে হবে।

উল্লেখ্য, ফরম পূরণের ক্ষেত্রে অবশ্যই এসএসসি বা সমমানের সনদ অনুযায়ী তথ্য প্রদান করতে হবে। এক্ষেত্রে কোন পর্যায়ে তথ্যে কোন গরমিল পাওয়া গেলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here