বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি (Pvt.)Limited নিয়োগ 2021

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছে। বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিম্নে উল্লেখিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে বর্ণিত শর্তাসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সংক্ষিপ্ত পরিচিতিঃ পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র হলো বাংলাদেশ-এর পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার পায়রায় নির্মিত একটি তাপ বিদ্যুৎ কেন্দ্র। বিদ্যুৎ কেন্দ্রটি যৌথ ভাবে চীনের চায়না মেশিনারিজ কোম্পানি এবং বাংলাদেশের নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড নির্মাণ করছে।

২০১৪ সালে পায়রা বিদ্যুত কেন্দ্র স্থাপনের জন্য নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড(এনডব্লিউপিজিসিএল) এবং চায়না মেশিনারিজ কোম্পানি (সিএমসি) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী এই দুই কোম্পানি যৌথভাবে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল) প্রতিষ্ঠা করে।

২০১৬ সালে এই প্রকল্প পরিবেশগত ছাড়পত্র পায়। ২০১৭ সালে এই বিদ্যুৎ কেন্দ্রের নির্মাণকাজ শুরু হয়। ১২ জানুয়ারি ২০২০ এই কেন্দ্রের প্রথম ইউনিট বিদ্যুৎ উৎপাদন শুরু করে। এই বিদ্যুৎ কেন্দ্রটিতে ৬৬০ মেগাওয়াট এর মোট ২ টি ইউনিট নির্মাণ করা হয়েছে যার ফলে বিদ্যুৎ কেন্দ্রটির মোট উৎপাদন ক্ষমতা ১৩২০ মেগাওয়াট।

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সহ বাংলার সকল চাকরির খবর আমাদের ওয়েবসাইট Top Chakri.com এ প্রকাশ করা হয়। তাই নতুন সকল চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং ফেসবুক পেজটিতে Like দিন।

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

১।পদের নাম : কমান্ডার

পদের সংখ্যা : ০১ টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমান পাশ
বয়সঃ সর্বোচ্চ ৫৫ বছর
বেতনঃ ৪২০০০/= টাকা

২।পদের নাম : লিডার

পদের সংখ্যা : ০২ টি
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি বা সমমান পাশ
বয়সঃ সর্বোচ্চ ৫৫ বছর
বেতনঃ ২৩,০০০/= টাকা

৩।পদের নাম : ড্রাইভার

পদের সংখ্যা : ০৪ টি
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি সমমান পাশ
বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর
বেতন: ১৮০০০-২৩,০০০/= টাকা

৪।পদের নাম : ফায়ারফাইটার

পদের সংখ্যা : ১০ টি
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি সমমান পাশ
বয়সঃ সর্বোচ্চ ২২ বছর
বেতন: ১৮,০০০/= টাকা

প্রতিদিনের আপডেট সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি topchakri.com এ প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর, আজকের চাকরির খবর, সকল সরকারি/বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, দেশের সকল প্রকার কোম্পানি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমরা প্রকাশ করে থাকি।

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি
চাকরির ধরন বেসরকারি চাকরি
মোট পদের সংখ্যা১৭ টি
প্রার্থীর বয়স ১৮-৫৫ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এসএসসি হইতে স্নাতক
চাকরির স্থান বাংলাদেশ সকল জেলা
পদের নামনিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
কাজের ধরন ফুল টাইম
আবেদনের শেষ সময় ১৫ জুন, ২০২১
ওয়েবসাইট https://www.bcpcl.org.bd

চায়না পাওয়ার কোম্পানি নিয়োগ

*বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনযোগ সহকারে পড়ুন*

আবেদনের শেষ সময় :১৫ জুন, ২০২১
Source: Ittefaq, 26 May 2021

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি (Pvt.) নিয়োগ ২০২১

প্রতিদিনের আপডেট সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর, আজকের চাকরির খবর, সকল সরকারি/বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, দেশের সকল প্রকার কোম্পানি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমরা প্রকাশ করে থাকি।

নিয়োগ সংক্রান্ত শর্তাবলীঃ

কোম্পানির প্রচলিত নীতিমালা অনুযায়ী বাড়ি ভাড়া ভাতা, চিকিতসা ভাতা, বিদ্যুৎ কেন্দ্র ভাতা, যাতায়াত ভাতাসহ অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সাথে নিম্নোক্ত কাগজপত্রাদি সত্যায়িত করে নবযুক্ত করতে হবে- শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি, অভিজ্ঞতার সনদ (অভিজ্ঞতার সনদ প্রদানকারী কর্মকর্তার নাম, ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

ড্রাইভিং লাইসেন্সের কপি, সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের কপি, স্থায়ী ঠিকানার বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র সংযুক্ত করতে হবে।

প্রার্থীকে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাঃ) লিমিটেড এর অনুকূলে ১০০০/- (এক হাজার নং ০১ এর ক্ষেত্রে) এবং ৫০০/- টাকা, (নং ০২, ০৩ এবং ০৪ এর ক্ষেত্রে) মূল্যের (অফেরতযোগ্য) পে-অর্ডার দাখিল করতে হবে।

প্রার্থী আবেদনপত্রে যে সকল তথ্যাদি উল্লেখ করবেন- নাম, ২৫/০৫/২০২১ তারিখে বয়স, স্থায়ী ঠিকানা, বৈবাহিক অবস্থা, পিতার নাম, শিক্ষাগত যোগ্যতা, ধর্ম, মোবাইল নম্বর, মাতার নাম, সংশিষ্ট কাজে অভিজ্ঞতা, জাতীয়তা, জন্ম তারিখ, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা এবং জাতীয় পরিচয়পত্র নম্বর।

উপরিউক্ত তথ্যাদি উল্লেখপূর্বক অনুচ্ছেদ ০৩ এ উল্লিখিত কাগজপত্রসহ আবেদনপত্র মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), কর্পোরেট অফিস, বিসিপিসিএল, (৫ম তলা), ০৮ পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫ বরাবর ১৫/০৬/২০২১ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সরাসরি/ডাকযোগে পৌছাতে হবে। নির্ধারিত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

ক্রমিক নং ০১, ০২ এবং ০৩ এর ক্ষেত্রে সংশ্লিষ্ট কাজে অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। আবেদনপত্রের খামের উপর পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। কর্তৃপক্ষ উপরিউক্ত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং এ নিয়োগ স্থগিত/বাতিল/নিয়োগের বিষয়ে যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংরক্ষণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here