ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট এ চাকরি ২০২১

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিদিনের বাছাইকৃত সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর,  আজকের চাকরির খবর, সকল সরকারি/বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, দেশের সকল প্রকার কোম্পানি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমরা প্রকাশ করে থাকি।

বাংলাদেশের সকল শিক্ষা বোর্ডের শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য, সরকারি-বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি, চাকুরির পরীক্ষা, Admit কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত সকল তথ্য সবার আগে পেতে আমাদের Facebook Pageটি Follow করুন।

YouTube এ সর্বশেষ চকরির আপডেট খবর পেতে আমাদের Top Chakri.com এর YouTube চ্যানেলটি Subscribe করে রাখুন।

* বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনযোগ সহকারে পড়ুন *

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট সম্পর্কে সংক্ষিপ্ত বর্ননা তুলে ধরা হলঃ

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর বাংলাদেশের একটি প্রকৌশল শিক্ষা প্রতিষ্ঠান । ১৯৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদ হিসেবে এই বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু হয়। দেশে ক্রমবর্ধমান আধুনিক প্রকৌশল বিদ্যার প্রয়োজনীয়তা বিবেচনা করে এই বিশ্ববিদ্যালয় পুরকৌশল, যন্ত্রকৌশল এবং তড়িৎ কৌশল অনুষদের অধীনে আটটি বিভিন্ন বিভাগে চার বছর মেয়াদী ব্যাচেলর ডিগ্রী প্রদান করে আসছে। রাজধানী ঢাকা থেকে ৪০ কিলোমিটার দূরে এবং গাজীপুর শহর থেকে তিন কিলোমিটার উত্তরে ভাওয়াল গড় এলাকায় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়টি ২০.২৯ একর জমির উপর অবস্থিত। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ৩টি অনুষদ রয়েছে। এ ৩টি অনুষদের অধীন ৯টি বিভাগ রয়েছে। এগুলি হলো: সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, গণিত, রসায়ন, পদার্থ ও মানবিক।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তিঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (DUET Job Circular 2021), গাজীপুর এর রাজস্ব খাতের নিম্ন বর্ণিত শূণ্য পদগুলি সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্তে নিমোক্ত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির ধরনঃ সরকারি চাকরি

জেলাঃ বাংলাদেশের সকল জেলা

ওয়েবসাইটঃ duet.ac.bd

মোট পদ সংখ্যাঃ ৪টি

পদের সংখ্যাঃ ৪ ক্যাটাগরিতে ৫ জন

বয়সঃ ১৮-৩০ বছর

শিক্ষাগত যোগ্যতাঃ মাস্টার্স বা স্নাতক

আবেদনের শেষ তারিখঃ ৩১ মে, ২০২১

আবেদনের মাধ্যমঃ ডাকযোগে

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগের জন্য নির্ধারিত শূণ্যপদ, পদসংখ্যা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা এবং বেতন স্কেল বিস্তারিত তথ্য নিচে প্রদান করা হলঃ

শূণ্যপদঃ অধ্যাপক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ)
পদের সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি ডিগ্রিসহ পিএইচডি ও ১০ বছরের অভিজ্ঞতা
বেতনঃ ৫৬,৫০০-৭৪,৪০০/-

শূণ্যপদঃ সহযোগী অধ্যাপক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ)
পদের সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি/এমএসসি ডিগ্রি ও ৬ বছরের অভিজ্ঞতা
বেতনঃ ৫০,০০০-৭১,২০০/-

শূণ্যপদঃ সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক
পদের সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে মাস্টার্স বা ৪ বছর মেয়াদী স্নাতক ডিগ্রিধারী অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী
বেতনঃ ২৯,০০০-৬৩,৪১০/-

শূণ্যপদঃ সেকশন অফিসার
পদের সংখ্যাঃ ২টি
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে মাস্টার্স বা ৪ বছর মেয়াদী স্নাতক ডিগ্রি
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/-

আবেদন প্রক্রিয়াঃ শুরু হয়েছে

আবেদনের শেষ তারিখ: ৩১ মে, ২০২১

আবেদনের ঠিকানাঃ রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর

প্রয়জনীয় শর্তাবলীঃ

১। আগ্রহী প্রার্থীগন বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে জীবন-বৃত্তান্তের স্ব-স্ব ফরমেট সংগহপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ সিটি কর্পোরেশন/পৌরসভার কাউিলর কর্তৃক প্রদ্ত নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনপত্র, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও নম্বরপত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র দাখিল করতে হবে ।

২। আবেদন পত্রের নির্ধারিত স্থানে আবেদনকৃত পদের নাম ও বিভাগ/অফিস অবশ্যই উল্লেখ করতে হবে ।

৩। আবেদন পত্রের সাথে প্রার্থীর সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান দত্ত চরিত্র সম্পর্কিত প্রসংশাপত্র এবং চাকরিরত হইলে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

৪। ক্রমিক নং- ০১ ও ০২ এ বর্ণিত অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের আবেদনপত্র আগামী ২০/০৫/২০২১ তারিখ বৃহস্পতিবার এবং ক্রমিক নং- ০৩ এবং ০৪ এ বর্ণিত সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ও সেকশন অফিসার পদের আবেদনপত্র আগামী ৩১/০৫/২০২১ তারিখ সোমবার বিকাল ৪.০০ টার মধ্যে “রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” এর বরাবরে পৌঁছাতে হবে।

৫। কোন পদে প্রার্থীর সংখ্যা বেশী হলে প্রয়োজনে লিখিত পরীক্ষার ব্যবস্থা গ্রহন করা হতে পারে। অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৬। যোগ্য/প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা/ সাক্ষাৎকারের তারিখ, সময় ও স্থান পত্র মারফত/টেলিফোন/ এসএমএস এর মাধ্যমে জানানো হইবে। লিখিত পরীক্ষা/সাক্ষাতকারে অংশগহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৭। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করিতে বাধ্য থাকবে না। দরখাস্তের সঙ্গে দাখিলকৃত কোন কাগজপত্র/পে-অর্ডার ফেরত প্রদান করা হবে না।

আবেদনের শেষ সময়: ৩১ মে, ২০২১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here