প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ, জেনে নিন বিস্তারিত

প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ ২০২১

প্রতিদিনের বাছাইকৃত সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর,  আজকের চাকরির খবর, সকল সরকারি এবং বেসরকারি চাকরির খবর, সরকারি/বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সকল প্রকার কোম্পানি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমরা প্রকাশ করে থাকি।

YouTube এ সর্বশেষ চকরির আপডেট খবর পেতে আমাদের Top Chakri.com এর YouTube চ্যানেলটি Subscribe করে রাখুন।

বাংলাদেশের সকল শিক্ষা বোর্ডের শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য, সরকারি-বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি, চাকুরির পরীক্ষা, Admit কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত সকল তথ্য সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজটি Follow করুন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ ২০২১

প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (Prime Minister Office Job Circular)2021 প্রকাশ পেয়েছে। এছাড়াও সকল সরকারি, বেসরকারি চাকরির খবর পাবেন সবার আগে আমাদের ওয়েবসাইট Top Chakri.com এ। সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি বা চাকরির খবর যা Top Chakri.com এর সরকারি চাকরির নিয়োগ সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া সকল বেসরকারি ও কোম্পানীর জব ক্যাটাগরি তো আছেই ।

আমাদের এন্ড্রয়েড App এ সবার আগে সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করা হয় ও নোটিফিকেশন এলার্ট দেয়া হয়। তাই আর দেরি না করে এখুনি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করুন। এছাড়া আমাদের job circular App থেকে নিয়োগ বিজ্ঞপ্তি ইমেজ আকারে ডাউনলোড করতে পারবেন সহজেই। এখান থেকে App টি আপনার ফোনে ইন্সটল করুন। সুতরাং চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন। নিচ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জেনে নিনঃ

নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ

বেতনঃ ৮,২৫০-২০,০১০/- ১০,২০০-২৪,৬৮০/- ১২,৫০০-৩০,২৩০/- থেকে ১৬,০০০-৩৮,৬৪০/- মাসিক

পদ সংখ্যাঃ ০৮ ক্যাটাগরির ৩০ পদে

যোগ্যতাঃ ৮ম শ্রেণী/ এসএসসি /এইচএসসি/ স্নাতক / স্নাতকোত্তর পাশ প্রার্থীরা করতে পারবেন।

আবেদনের সময়সীমাঃ ২০ মে ২০২১ ইং পর্যন্ত

প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ ২০২১

Prime Minister office Job circular 2021

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here