মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি-ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড 2021 fully update

মেট্রোরেল এ ১৩০ জনের চাকরি

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে মেট্রোরেল আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ পাবেন ১৩০ জন। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ আগস্ট, ২০২১ পর্যন্ত ডাকযোগে আবেদন করতে পারবেন।

সংক্ষিপ্ত পরিচিতিঃ বাংলাদেশের রাজধানী ঢাকায় নির্মাণাধীন শহরভিত্তিক রেল ব্যবস্থা হচ্ছে ঢাকা মেট্রোরেল যা আনুষ্ঠানিকভাবে ম্যাস র‍্যাপিড ট্রানজিট বা সংক্ষেপে এমআরটি (MRT) নামে পরিচিত। ২০১৩ সালে অতি জনবহুল ঢাকা মহানগরীর ক্রমবর্ধমান যানবাহন সমস্যা ও পথের দুঃসহ যানজট কমিয়ে আনার লক্ষ্যে উক্ত কোম্পানি লিমিটেড নিরলসভাবে কাজ করছে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড “মেট্রোরেল “ এ চাকরি/জব পেশা একজন চাকরি জীবি ব্যাক্তির ক্যারিয়ার গড়ে তুলতে সাহায্য করে। “ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড” এ বাংলার সকল চাকরি প্রত্যাশীদের কাছে একটি টপ চাকরি, তাই সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন এবং আপনার কর্মজীবন শুরু করুন। সেই ধারাবাহিকতায় আমরা উক্ত কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি ২০২১ আপনাদের সামনে উপস্থাপন করছি।

মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নিয়োগকারি প্রতিষ্ঠানের নামঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড(মেট্রোরেল)
চাকরির ধরনসরকারি, কোম্পানি চাকরি
জেলানিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
মোট পদ ২০ টি
পদের সংখ্যা ১৩০ জন
আবেদনকারির বয়স১৮-৩০ বিশেষ ক্ষেত্রে ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাএইচএসসি/ভোকেশনাল পাশ
আবেদনের মাধ্যম ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসে
আবেদন শুরু হবে ৩০ জুন, ২০২১
আবেদনের শেষ সময় ৩১ আগস্ট, ২০২১ পরিবর্তে ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত সময় বৃদ্ধি করা হয়েছে।
অফিসিয়াল ওয়েবসাইটwww.dmtcl.gov.bd এখান থেকে আবেদন করুন

আবেদনকারীকে পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে বাংলাদেশ সোনালী ব্যাংকের যেকোনো শাখায়। এরপর পে-অর্ডার/ ব্যাংক ড্রাফটের মূল কপি আবেদনপত্রের সঙ্গে অবশ্যই জমা দিতে হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সহ বাংলার সকল সরকারি-বেসরকারি এবং এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমাদের ওয়েবসাইট Top Chakri.com এ প্রকাশ করা হয়। তাই নতুন সকল চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং Facebook পেজটিতে Like দিন।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানিতে চাকরি ২০২১

*বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনযোগ সহকারে পড়ুন*

আবেদনের শেষ সময়ঃ ৩১ আগস্ট, ২০২১

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়মাবলীঃ (মেট্রোরেল)

১. আবেদনকারীকে আবেদনপত্রের সঙ্গে অবশ্যই নিম্নলিখিত সকল কাগজপত্রাদির মূল কপি সংযুক্ত করতে হবেঃ

কে) বাংলার প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র এবং
খে) আবেদনকারির নিজ এলাকার স্থানীয় পরিষদ প্রধান যেমনঃ সিটি কর্পোরেশন মেয়র বা কাউন্সিলর, পৌরসভার মেয়র বা কমিশনার অথবা ইউনিয়ন পরিষদ (চেয়ারম্যান) কর্তৃক প্রদত্ত স্থায়ী ঠিকানার সনদপত্র দাখিল করতে হবে।

২. এই কোম্পানির চাকরিতে, শিক্ষাক্ষেত্রে কোন পর্যায়ে তৃত্বীয় শ্রেণী বা সমমানের সিজিপিএ ফলাফল প্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই।

৩. পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-এর অনুকূলে ৫০০/- (পাঁচশত) টাকার পে-ভর্ডার/ব্যাংক ড্রাফট অফেরতযোগ্য) সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে পে-ভর্ডার/ব্যাংক ড্রাফট এর মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে এ চাকরি ২০২১

৪. মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) বা সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স গণনা করা হবে। বয়সের ক্ষেত্রে কোনো প্রকার এফিডেফিট গ্রহণযোগ্য হবেনা।

৫. প্রার্থীদের ০১ জুলাই ২০২১ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উর্ধসীমা ৩২ বছর। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার, পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।

৬. নিয়োগের ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত কোটা সংক্রান্ত সর্বশেষ পরিপত্র অবশ্যই অনুসরণ করা হবে। কোটায় আবেদনকারী প্রার্থীদের সর্বশেষ সরকারী বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করে প্রয়োজনীয় কাগজপত্রাদি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (কর্মকর্তার নাম ও সীলযুক্ত) কর্তৃক সত্যায়িত করে আবেদন পত্রের সঙ্গে অবশ্যই দাখিল করতে হবে। অন্যথায় কোটার সুযোগ প্রদান করা হবে না।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে Job circular ২০২১

প্রতিদিনের আপডেট সকল চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। দৈনিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর, আজকের চাকরির খবর, সকল সরকারি/বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, দেশের সকল প্রকার কোম্পানির চাকরি এবং এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আমরা প্রকাশ করে থাকি।

বাংলাদেশের সকল শিক্ষা বোর্ডের শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য, সরকারি-বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি, চাকুরির পরীক্ষা, Admit কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত সকল তথ্য সবার আগে পেতে আমাদের Facebook Pageটি Follow করুন।

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশের একমাত্র শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ এ ‘মার্কেট রিসার্চ স্পেশ্যালিস্ট’ শূন্যপদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগন আগামী ২৩ জুলাই ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: মার্কেট রিসার্চ স্পেশ্যালিস্ট

পদসংখ্যা:অসংখ্য
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক। মার্কেটিং/পরিসংখ্যানে অগ্রাধিকার দেওয়া হবে।
অভিজ্ঞতা: প্রযোজ্য নয়
বেতনস্কেল: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: কোম্পানির চাকরি (চুক্তিভিত্তিক)
প্রার্থীর ধরন: পুরুষ প্রার্থী
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জেলা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীগন www.jagojobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৩ জুলাই ২০২১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here